1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে বাস পড়ে নিহত ১২, আহত ২৭

  • আপডেট টাইম : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুরনো মুম্বাই-পুনে মহাসড়কের একটি যাত্রীবাহী বাস পড়ে অন্তত ১২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২৭ জন আহত হয়েছেনএ

আজ শনিবার স্থানীয় সময় ভোর ৪টা ৫০ মিনিটের দিকে রাইগাদ জেলার খপোলিতে এ দুর্ঘটনা ঘটে। খপোলি শহরটি মুম্বাই থেকে প্রায় ৭০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে।

একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ঐতিহ্যবাহী একটি সঙ্গীত দলের সদস্যরা একটি প্রাইভেট বাসে পুনে থেকে মুম্বাই যাচ্ছিলেন, পথে মহাসড়কের শিনগ্রোবা মন্দিরের কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

তিনি বলেন, বাসটি মুম্বাইয়ের গোরেগাওয়ের বাজি প্রভু বাদক গোষ্ঠীর সদস্যদের বহন করে নিয়ে আসছিল। পুনে জেলায় অনুষ্ঠান করার পর তারা গোরেগাওয়ে ফিরছিলেন। শনিবার রাত ১টার দিকে তারা রওনা হয়েছিলেন। এ দুর্ঘটনায় ১২ জন নিহত ও আরও ২৭ জন আহত হয়েছেন। আহতদের নিকটবর্তী খপোলি রুরাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবার বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার অতুল জান্দে।

স্থানীয় পুলিশের একটি দল ও একটি ট্রেকার গ্রুপ উদ্ধার অভিযানে অংশ নিচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..